আমাদের লক্ষ্য হলো সফট্ওয়্যার ও প্রযুক্তি খাতে উন্নত মানের সেবা প্রদান করার মাধ্যমে বাংলাদেশকে প্রযুক্তিতে আরো একধাপ সামনে এগিয়ে নিয়ে যাওয়া

আমাদের সম্পর্কে

কিংক্রিয়েটর একটি বাংলাদেশী অন-ডিমান্ড সফটওয়্যার কম্পানি যা প্রাথমিক ভাবে যাত্রা শুরু করে ২০১৩ সালের সেপ্টেম্বর মাস থেকে। তবে কিংক্রিয়েটর-এর মূল কার্যক্রম শুরু হয় ২০২০ সাল থেকে। কিংক্রিয়েটর-এর যাত্রা শুরুর পেছনে অন্যতম কারণ হলো বাংলাদেশের ওয়েব ও সফট্ওয়্যার ডেভলপমেন্ট কমিউনিটিকে আরো একটু বেশী শক্তিশালী করে তোলা। কিংক্রিয়েটর উন্নত মানের ওয়েব ভিত্তিক সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশের সফট্ওয়্যার ইন্ডাস্ট্রিতে স্থান করে নেওয়ার পাশাপাশি বাংলাদেশের উচ্চ পর্যায়ের ব্যাক্তিবর্গ থেকে শুরু করে নিম্ন-পর্যায়ের মানুষদের মাঝেও উন্নত মানের ডিজিটাল সেবা সুলভ মূল্যে পৌছে দেওয়ার জন্য কাজ করছে।

বর্তমান সময়ে বাংলাদেশ তথা সারা বিশ্বেই সফট্ওয়্যার ও ডিজিটাল সার্ভিসের চাহিদা ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। প্রতিটা ক্ষেত্রে ডিজিটাল সেবা প্রদানের প্রয়োজনীয়তা সরকারি ও বেসরকারি সব ধরণের প্রতিষ্ঠানই উপলব্ধি করতে সক্ষম হয়েছে এবং সেই অনুযায়ী সকল প্রতিষ্ঠানই প্রযুক্তির ব্যবহার শুরু করে সেবা প্রদানের চেষ্টা করছে। যার ফলে একদিকে সেবা প্রদান সহজ থেকে সহজতর হচ্ছে এবং অপরদিকে সল্প-সংখ্যক লোকবল ও রিসোর্স ব্যবহার করে ব্যাপক সংখ্যক মানুষের মাঝে সেবা প্রদান করা সম্ভব হচ্ছে। যারই প্রেক্ষিতে বর্তমান সময়ে যে কোন ধরণের ডিজিটাল সার্ভিস তথা ওয়েবসাইট, ওয়েব অ্যাপ্লিকেশন, কাস্টমাইজড সফট্ওয়্যার, গ্রাফিক্যাল কন্টেন্ট ইত্যাদির চাহিদা দিন দিন বেড়েই চলেছে।

ডিজিটাল সার্ভিস এর চাহিদা অনেকাংশে বেড়ে গেলেও দুঃখজনক যে, বাংলাদেশে চাহিদা অনুযায়ী পর্যাপ্ত পরিমানে উন্নতমানের ডিজিটাল বা প্রযুক্তিগত সেবাদাতা প্রতিষ্ঠানের সংখ্যা খুবই সীমিত। এর পাশাপাশি যে সমস্ত প্রতিষ্ঠান সফট্ওয়্যার সেক্টরে কাজ করছে তার অধিকাংশই শুধুমাত্র মুনাফা লাভের জন্য কাজ করছে। তাদের মূল উদ্দেশ্যই হলো এই সেক্টরটি কাজে লাগিয়ে নিম্নমানের সেবা প্রদান করে উচ্চ মুনাফা অর্জন করা।

 

তাই আমরা কিংক্রিয়েটর-এ সব সময় চেষ্টা করি, আমাদের গ্রাহকদেরকে আন্তর্জাতিক মানের সেবা প্রদান করতে এবং তাদেরকে সঠিক দিকনির্দেশনা দিতে যাতে তারা তাদের ব্যাক্তিগত বা ব্যাবসায়িক ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হয় এবং সুলভ মূল্যে সর্বোচ্চ ডিজিটাল সেবাটি পেতে পারে।

 

আমরা মূলত কি করি?

আমরা আপনার প্রয়োজন অনুযায়ী ক্লাউড বেজড অনলাইন সফট্ওয়্যার তৈরী করে থাকি, পাশাপাশি ব্যাক্তিগত, ব্যবসায়িক বা ই-কমার্স ভিত্তিক ওয়েবসাইটও তৈরী করি এবং যে কোন ধরণের ডিজিটাল কন্টেন্ট তৈরীর পাশাপাশি আই.টি কনসাল্টেশন ও ডিজিটাল মার্কেটিং করে থাকি।

কাস্টমাইজড সফট্ওয়্যার

আমরা তৈরী করি সম্পূর্ণ কাস্টমাইজড লোকাল বা ক্লাউড বেজড সফট্ওয়্যার

ওয়েবসাইট ডেভেলপমেন্ট

আমাদের দক্ষ ডেভেলপমেন্ট টিম সর্বদা তাদের উন্নত সেবা দেওয়ার জন্য প্রস্তুত

ডিজিটাল মার্কেটিং

যে কোন পণ্য বা সেবার প্রচারে ডিজিটাল মার্কেটিং সব চেয়ে কার্যকরি সমাধান

আইটি কনসাল্টেশন

আপনার যে কোন আইটি সমস্যায় আমাদের আছে দক্ষ আইটি সাপোর্ট টিম

ডিজিটাল কনটেন্ট

কনটেন্ট ক্রিয়েশনে আমাদের আছে উন্নত সেবা দেওয়া সক্ষমতা

একাডেমি

প্রযুক্তি ভিত্তিক দক্ষতা অর্জনে আমাদের আছে কিংক্রিয়েটর একাডেমি

%

৩০% কম সময়ে

%

৫০% মূল্য সাশ্রয়ে

%

শতভাগ কোয়ালিটি

আপনার প্রযুক্তিগত যে কোন প্রয়োজনে আলোচনা বা পরামর্শের জন্য আমাদের অভিজ্ঞ কনসাল্টেশন সার্ভিস নিতে পারেন একেবারেই বিনামূল্যে। আমাদের কনসাল্টেশন এক্সিকিউটিভ সরাসরি আপনাকে ফোন করে আপনার সমস্যার কথা শুনবেন এবং আপনাকে উপযুক্ত সমাধান দেওয়ার চেষ্টা করবেন। বিস্তারিত জানতে এবং একটি সম্পূর্ণ ফ্রি কনসাল্টেন্সি সার্ভিস বুক করতে নিচের বাটনে ক্লিক করুন।